ব্রেকিং:
অকালেই শেষ হয়ে যাবে চাটখিলের রাকিবের সব স্বপ্ন? সাহায্যের আকুতি.. ইটের ভাটার বিষাক্ত ধোঁয়ায় স্বাস্থ্য ঝুঁকিতে দেড় হাজার শির্ক্ষাথী পরিচয় যাই হোক পাপিয়ার বিচার হবে: কাদের মাদকমুক্ত পরিচ্ছন্ন বসুরহাট গড়ায় মেয়র আবদুল কাদের মির্জা সংবর্ধিত সেনবাগে স্বামী হত্যায় ব্যর্থ স্ত্রী পালাল ছেলে নিয়ে ময়লা আবর্জনায় ভাসছে মাইজদী শহর পবিত্র শবে মেরাজ ২২ মার্চ ইনিংস পরাজয়ের শঙ্কায় ধুঁকছে জিম্বাবুয়ে জুতা পালিশ থেকে সানির ইন্ডিয়ান আইডল জয় তারেকের হাত ধরেই অন্ধকার জগতে পা রাখেন পাপিয়া! পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার বাংলাদেশি পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর নিজ ড্রাইভারের নামে মামলা করলেন এসপি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি ফাঁসির আদেশ দেয়া হয় যে রায়ে পিলখানা হত্যা দিবস আজ গর্ভবতী হয়েও সাপের মুখ থেকে মালিককে বাঁচাতে পিছুপা হয়নি সে ৭৬ বছর পর সন্ধান মিলল বিধ্বস্ত হওয়া ৩ বিমানের মদ খেলে চলবে না যে সাইকেল দলীয় নেতাকর্মীদের আঘাতে আহত হন রিজভী বেগমগঞ্জে অ্যাম্বুলেন্সে এসএসসি পরীক্ষা!
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৬

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে যা বললেন সেই পাখি(ভিডিও)

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

‘বোঝেনা সে বোঝেনা’ টেলিভিশন ধারাবাহিকের ‘পাখি’ চরিত্রের মাধ্যমে দুই বাংলায় জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী মধুমিতা সরকার। ছোট পর্দায় পেরিয়ে এবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে তার। তার অভিনীত মুক্তির প্রতিক্ষীত থাকা এ ছবির নাম ‘লাভ আজ কাল পরশু’। এ ছবির গান-ট্রেলারে বেশ খোলামেলা দৃশ্যে দেখা গেছে মধুমিতাকে। 

ক্যারিয়ারে প্রথম ছবিতেই প্রেম যৌনতার মতো দৃশ্যে অভিনয়। এসব নিয়ে অকপটেই কথা বলেছেন তিনি। তিনি মনে করেন, ২০২০ সালে দাঁড়িয়ে প্রেমের ছবিতে কোনো যৌনতা থাকবে না এটা আশা করাটাই ভুল।

মধুমিতা বলেন, আপনি ভাবুন, প্রাপ্তবয়স্ক ছেলেমেয়ে যদি বন্ধু হয়, তারা একান্তে কোনো জায়গায় তিন-চার ঘণ্টা সময় কাটাতে পারে, তা হলে তারা কিস করবে না? আমরা বাঙালিরা সব করবো। ইংরেজি ছবিতে অবাধ যৌন দৃশ্য দেখবো। বিদেশিদের অজস্র বার চুমু খেতে দেখবো। এখন এখানেও পার্কে আমরা তরুণ-তরুণীকে চুমু খেতে দেখি। কিন্তু সেটা বাংলা ছবিতে দেখতে পেলেই একেবারে রে রে করে উঠবো! 

তিনি প্রশ্ন রেখে বলেন, এ রকম আর কতো দিন চলবে বলুন তো? আসলে প্রপার সেক্স এডুকেশনের অভাব। আমি অস্ট্রেলিয়াতে তো যা খুশি পরে ঘুরে বেড়াতে পারি। কিন্তু যেই এখানে আসি আমাকে দেখতে ভালো লাগলেও সব রকমের পোশাক পরতে পারি না।

অভিনেত্রী বলেন, পড়তে পড়তেই এ ছবির চিত্রনাট্যের লোভে পড়ে যাই। প্রথমে ভেবেছিলাম কিসের দৃশ্যটা কেমন হবে? কিন্তু দেখলাম, শুট করতে করতে জাস্ট হয়ে গেল। অন্য আর একটা দৃশ্যের মতোই।

মধুমিতা বলেন, ধারাবাহিক ছাড়া তো আমি আর কিছু করিনি। আজও লোকে আমায় ‘বোঝে না সে বোঝে না’-র ‘পাখি’ বলে জানে। সেই ‘কেয়ার করি না’ থেকেই লোকে আমায় ভালোবাসে। ‘কুসুমদোলা’-র ইমনকে নিয়ে লোকে আজও পাগল। আশা করবো ছবিটা দর্শক আপন করে নেবেন।

আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে পশ্চিমবঙ্গে ‘লাভ আজ কাল পরশু’ ছবিটি মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন প্রতীম ডি দাশগুপ্ত। ছবিতে তার বিপরীতে আছেন অর্জুন চক্রবর্তী।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর