ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর ৩ দফা প্রস্তাব পেশ প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা গার্ডিয়ানে শেখ হাসিনার নিবন্ধ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে ২ মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ আ. লীগ সর্বাত্মক শক্তি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে করোনা যোদ্ধাদের স্যালুট জানিয়ে দেয়ালচিত্র জীবাণু শঙ্কা-প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে সদা সচেষ্ট প্রধানমন্ত্রী অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা জীবনবাজি রেখে মাঠ পযায়ে কাজ করছে পরিবার পরিকল্পনা কর্মীরা করোনায় ফেনীর কাস্টমস কর্মকর্তার মৃত্যু নোয়াখালীতে ৪ নার্সসহ আরও ৫৯ জনের করোনা সেনবাগে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৬৯৫, মৃত্যু ৩৭
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

১০৭৮

অংকন`র প্রথম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

‘আড়ং ডেইরি- বাংলার গান’ রিয়্যালিটি শো’র মাধ্যমে পরিচিতি পেয়েছেন এই সময়ের কণ্ঠশিল্পী অংকন।সঙ্গীত বিষয়ক এই প্রতিযোগিতায় তিনি হয়েছিলেন দ্বিতীয় রানার আপ।এরপর থেকে নিয়মিত টিভি শো ও কনসার্ট করছেন অংকন।চালিয়ে যাচ্ছেন গানেচর্চা। এবার নিজের প্রথম মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন প্রতিভাবান এই শিল্পী।

গানের নাম ‘ভালো থাকতে দিলি না’। কে ভালো থাকতে দিলো না অংকন কে ? কিংবা কেনই বা ভালো নেই অংকন ? জানতে হলে ৬ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় চোখ রাখতে হবে ধ্রুব মিউজিক স্টেশন(ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে। ঐ দিন প্রতিষ্ঠানটি প্রকাশ করতে যাচ্ছে অংকনের প্রথম মৌলিক গান ‘ভালো থাকতে দিলি না’।

রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন মুহাম্মদ মিলন আর সঙ্গীতায়োজনে ছিলেন এমএমপি রনি।দারুণ গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।ভিডিওতে অংকনের সাথে মডেল হিসেবে আছেন বাপ্পা শান্তনু।

নিজের প্রথম মৌলিক গান নিয়ে অংকন বলেন- এর আগে একাধিক গান করলেও এটাই আমার প্রথম মৌলিক গান। একটি মৌলিক গান, একজন শিল্পীর জীবনে যে কত বড় সম্পদ এটা শুধু শিল্পীই উপলব্ধি করতে পারেন। আমি আমার গায়কীর সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি। আশা করছি সবার ভালো লাগবে গানটি।

জানা গেছে, আগামীকাল ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে অংকনের ‘ভালো থাকতে দিলি না’।পাশাপাশি ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবেও গানটি শোনা যাবে ।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর