ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে ২৭ আইপিএল জুয়াড়ি আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২০  

নোয়াখালীর সোনাইমুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ২৭ জনকে আটক করেছে। তারা সবাই আইপিএল ক্রিকেট নিয়ে জুয়া খেলত বলে জানিয়েছে পুলিশ। এসময় একটি এলইডি টিভি জব্দ করা হয়। সোমবার বিকালে আটকদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আটকরা হচ্ছেন- উপজেলার আটিয়াবাড়ী গ্রামের জনি, কবির হোসেন, ওয়াদুদ, মিজানুর রহমান সবুজ, ইমরান হোসেন, সাইফুল হাসান, মনির হোসেন, মেহেদী হাসান, মকিল্লা গ্রামের হোসেন, আনোয়ার হোসেন, দেলোয়ার হোসেন, মাসুদ রানা, খোরশেদ আলম, বাবুইয়াপাড়া গ্রামের সাইফুল ইসলাম, আমীর হোসেন, নুর হোসেন, কৈয়া গ্রামের নাজিম, আলোকপাড়া গ্রামের হারুন, বাট্টা গ্রামের আবরার হোসেন, বিজয়নগর গ্রামের ফারুক, শিমুলীয়া গ্রামের জাহিদ, আলা উদ্দিন, আবদুর রহিম, পূর্বপাড়া গ্রামের নাছির উদ্দিন, নাওতলা গ্রামের সাজ্জাদ হোসেন, গোপালগঞ্জের কোটোয়ালীপাড়া উপজেলায় হিরন গ্রামের সাদ্দাম মৃদা ও কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার গণিপুর গ্রামের আবদুল হক।

পুলিশ জানায়, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলএ সান রাইজার্স হায়দ্রাবাদ ও দিল্লি ক্যাপিট্যাল্স ম্যাচের জয়-পরাজয় নিয়ে চ্যালেঞ্জ করে উপজেলার বারগাঁও ইউনিয়নের আটিয়াবাড়ী গ্রামের জনির চা দোকানে মোটা অংকের টাকার বিনিময়ে জুয়া খেলা চলছিল। এমন সংবাদে খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ২৭ জনকে আটক করে।

সোনাইমুড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক তারা জিজ্ঞাসাবাদে টাকার বিনিময়ে জুয়া খেলার কথা স্বীকার করেছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করে। বিকালে ২৭ জুয়াড়িকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ সাঈদীন নাঁহী শুনানি শেষে তাদের সবাইকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।