ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

নগ্ন ছবি ভাইরাল; আত্মহত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২১  

কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রী রোজিনা আক্তারের নগ্ন ছবি ভাইরালের হুমকি দিয়েছেন দুবাই প্রবাসী স্বামী মনু মিয়া। এতে লজ্জায় স্ত্রী রোজিনা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন তার মা ও ভাই। পুলিশ বুধবার সকালে রোজিনার লাশ উদ্ধার করে।

ঘটনাটি ঘটেছে ময়ূরা গ্রামে। নিহত রোজিনা এক মেয়ে সন্তানের জননী। গত ৯ বছর আগে প্রথম স্বামীর সাথে বিচ্ছেদ হয় রোজিনার। এরপর গত দেড় বছর আগে বেতাগাঁও গ্রামের মনু মিয়ার সাথে বিয়ে হয় তার। গত ৬ মাস আগে রোজিনার স্বামী দুবাই চলে যান। স্বামী মনু মিয়া রোজিনার নগ্ন ছবি, রোজিনার ছোট ভাই রাকিবের কাছে পাঠান। এতে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ শুরু হয় ।

নিহতের ছোট ভাই রাকিব হাসান বলেন, আপুর আগে একটি বিয়ে হয়েছে। মঙ্গলবার রাতে মা, আপু,ভাগ্নিসহ রাতের খাবার পেয়ে ঘুমিয়ে পড়ি। একই ঘরের একটি কক্ষে আমি থাকি। অন্য কক্ষে আপু ও তার মেয়ে থাকেন। রাত ৩টার পর আপুর ছোট মেয়ে মারিয়া এসে বলেন, মামা আমি বাইরে যাব। তখন বলি তোমার আম্মুকে বলো। এসময় কক্ষে গিয়ে দেখি আপু ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে রয়েছে। রাতে আপু আর দুলা ভাই মোবাইলে ঝগড়া করতে শুনেছি। বিভিন্ন সময় দুলা ভাই আপুর নগ্ন ছবি তার মোবাইল পাঠাত।

নাঙ্গলকোট থানার ওসি আব্দুল নূর বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে আত্মহত্যা প্ররোচণার অভিযোগে মামলা দায়ের করা হবে। নগ্ন ছবি যে মোবাইলে পাঠানো হয়েছে বলেছে, তা থানায় নিয়ে এসে যাচাই করা হচ্ছে।